বাংলাদেশ হারলেও জিতছে মাহমুদুল্লাহ রিয়াদ

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

বাংলাদেশ হেরেছে মাহমুদুল্লাহ জিতেছেবাংলাদেশের বোর্ডের মানুষগুলো আর ক্রিকেট দলের কোন প্লেয়ারটা মাহমুদুল্লাহ কে, সাইলেন্ট কিলার কে, ছয়টা মাস ক্রিকেট থেকে নির্বাসনের রেখেছিল ওরা কারা। ওদেরকে বাংলার ১৭ কোটি মানুষ খুঁজে বেড়াচ্ছে।

Mahmudullah Riyad wins even if Bangladesh loses


এই মাহমুদুল্লাহ না থাকলে, এই বিশ্বকাপে বাংলাদেশ দলের কি অবস্থা হতো। আজকের খেলা দেখেন একশোর নিচে অলআউট হতো। একমাত্র গ্রেট মাহমুদুল্লাহ সাইলেন্ট কিলার চমৎকারভাবে ম্যাচ অনেকদূর নিয়ে গেছে। তবে খেলছে বাংলাদেশ কিন্তু জিতেছে মাহমুদুল্লাহ।


বিদেশি ক্রিকেট খেলোয়াড়েরা বলছে, মাহমুদুল্লাহকে বাংলাদেশ ক্রিকেট টিমের চেয়ারম্যানদেরকে বলছে মাহমুদুল্লাহ কেন আটে নাম্বারের কখনো সাত নাম্বারে কখনো ছয় নাম্বারে খেলানো হয়। এর মধ্যেও মাহমুদুল্লাহ আজকে চরম বিপর্যয়ের দল, তারমধ্যে সে 100 রান করতে সক্ষম হয়েছে। মাহমুদুল্লাহ এক্সিডেন্ট করে বাংলাদেশকে মোটামুটি মান সম্মান রান করেছে।


মাহমুদুল্লাহ কে ছয়টা মাস নির্বাচনে রেখে, তার উপস্থিত প্লেয়ার খুঁজেছে বাংলাদেশ টিম। আজকের খেলাতে বুঝা গেছে যে মাহমুদুল্লাহর উপস্থিত প্লেয়ার শুধুমাত্র মাহমুদুল্লাহ।


বাংলাদেশ টিমের কোর্স হাতুরু সিং তাকে ৫০ লাখ টাকা দিয়ে বাংলাদেশ টিমে রেখেছে, তবে সে বাংলাদেশের প্লেয়ারদের অ্যাসপিরিয়েন্সের নামে ওকে ৭ নাম্বারে দাও ওকে তিন নাম্বারে দেয়া ওকে ৮ নাম্বারে দেয়া আর মেহেদী মিরাজের তো কেরিয়ার নষ্ট করে ফেলছে। তারমানে সে বাংলাদেশ টিমকে নিয়ে টুর্নামি শুরু করে দিয়েছে।


তবে মুশফিক, মাহমুদুল্লাহ তাদেরকে ৬, ৮ নাম্বারে ব্যাটিং করার কারণে শুরুতে তারা রান পাচ্ছিল না, এখন তারাই ছয়-সাত নাম্বারে ব্যাটিং করে তারাই রান পাচ্ছে। স্ট্রাইক রেট দুজনেরই অনেক দারুন। সাইলেন্ট কিলার মাহমুদুল্লাহ বিশ্বকাপে দুইটা সেঞ্চুরি রয়েছে, তবুও মাহমুদলাকে নিতে চাই নাই।


তবে মাহমুদুল্লাহ কে 6 মাস বাইরে রেখে বাংলাদেশ দলকে শেষ করে দিল এর বিচার করতে হবে। আর যারা যারা মাস্টার প্ল্যান ছিল তাদের কেউ বিচারের আওতায় আনতে হবে। তামিম গেলেই কি বিশ্বকাপ জিতে ফেলতো, তামিম গেলেই কি সাউথ আফ্রিকার বিরুদ্ধে জিতে ফেলতো ব্যাপারটা এরকম না। তামিম থাকলে পরিবেশটা আবহাওয়াটা এবং ভিতরে যে পরিবেশটা অনেক ভালো থাকতো। এবং কি কারো সাথে মনোমালিন্যতা থাকতো না।


শাকিব তার ক্রিকেট পারফরম্যান্স দিয়ে, খেলা দিয়ে, কেউ কিছু বলতো না। কিন্তু তার পাঠের বাইরে তার কুটচাল। এমনকি বিজ্ঞাপনের প্রতি আকর্ষণ টাকার প্রতি আকর্ষণ এসব কারণে তার পারফরম্যান্স খারাপ দেখাচ্ছে। কারন সে দলে কোটচাল করছে। তার পারফরম্যান্স খারাপ দলের ওপার ম্যাচ খারাপ। যাই হোক সেই প্রসঙ্গ বাদ।

মাহমুদুল্লাহ কে যে বাদ দিয়েছিল

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.